তোমায় আজি নিয়ে যবো
সুরম্যের মধুরো লগণে ।
যবে আছে রঙিন পুষ্পের
মধুমক্ষিকার সোহাগ-জড়ানো
পূত রঙ্গন মালঞ্চ ভরি,
যেথায় যেয়ে হবে তুমি
মাধীবলতার মনোহরদর্শনে
অলকানন্দা ইন্দ্রের অপ্সরী !


আমি নিশীথিনীর রম্য নিকেতনে
তোমার লাগি আজ সমীরণে
পুলকিত নিজ পরশনে
আত্কানের এই নির্জনে ।


     তারিখ -২৫/০৯/২০০৬
     স্থান -চন্ডিপুর, মণিরামপুর, যশোর-৭৪০০